রবিবার, ১৭ জুলাই, ২০১১

নীলা


তখন প্রথম দেশের বাইরে এসেছি। মাস্টার্স করতে একটা বিশ্ববিদ্যালয়ে ঢুকেছি। তেমন ভালোকোনো বিশ্ববিদ্যালয় না, এডমিশন সহজ বলে ঢুকে যেতে পেরেছি বলা যায়। প্রচুর বাঙালী ছেলেমেয়েরা একই কারনে এখানে ভর্তি হয়। বিশ্ববিদ্যালয়ে বিদেশী ছাত্রও অত্যাধিক।যাহোক, বিদেশ বিভুয়ে দেশী লোকজন পেয়ে ভালৈ লাগছিলো। ডর্মে উঠলাম আমি। ডর্মে খরচ বেশী বলা যায়। যারা আগে থেকে ব্যবস্থা করতে পেরেছে তারা নিজেরা মিলে বাসাভাড়া করে থাকে। আমার সে সুযোগ না থাকায় ডর্মেই উঠতে হলো। খুবই ছোট রুম, শেয়ার্ড বাথরুম করিডোরের অন্যান্য ছেলেদের সাথে। তবে হাইস্পিড ইন্টারনেট কানেকশন থাকায় অন্যান্য সুযোগ সুবধা নিয়ে মাথা ঘামানোর প্রয়োজন বোধ করলাম না

ক্লাশ শুরু হয়ে গেলো কয়েখদিন পরে। তিনজন বাংগালি পেয়ে গেলাম প্রথম দিনই। জাফর, আসিফ আর নীলা। তিনজনই প্রাইভেট ইউনিতে ছিলো দেশে। আমি নিজে অবশ্য পাবলিক বিশ্ববিদ্যালয়ে ছিলাম। দেশী লোকজন পেয়ে বেশ ভালো লাগলো। ওরা বয়সে আমার চেয়েএকটু ছোটও হতে পারে। এই ভার্সটিটা এমন যে সাদা পোলাপানের চেয়ে কালা বা হলুদচামড়ার লোকজনই এখানে বেশী। জাফর আর আসিফ আগে থেকে নিজেদের মধ্যে পরিচিত, এরা সবাই বেশ মালদার পার্টি, আমি দিন দুয়েক ওদের সাথে ঘুরে বুঝলাম, আমার পক্ষে ওদেরসাথে তাল মিলিয়ে চলা সম্ভব না। আমি কোনোমতে এক সেমিস্টারের টাকা নিয়ে এসেছি, যতদ্রুত সম্ভব ইনকামের রাস্তা খোজা দরকার। আড্ডা নাইটক্লাব এসব আমার পোষাবে না।নীলা এসেছে নর্থ সাউথ থেকে, ইংলিশ মিডয়ামের ছাত্রী ছিলো। চেহারা মোটামুটি, ভালো নাআবার খারাপও বলা যায় না। আবহমান বাঙালী নারী অথবা তরুনী। কথায় কথায় একদিন জানতে পারলাম ওর বাবা কাস্টমসের সরকারী চাকুরীজীবি। সরকারী চাকরী করে মেয়েকে প্রাইভেট ইউনিভার্সিটিতে পড়িয়েছে আবার খরচ করে দেশের বাইরেও পড়াচ্ছে, ঘুষখোর নাহয়েই যায় না। জাফর আর আসিফের পার্টিবাজ স্বভাবের কারনে নীলার সাথে ওদের একটুদুরত্ব তৈরী হয়ে গেলো প্রথম দুমাসেই। হোমওয়ার্ক আর প্রজেক্ট নিয়ে নীলা প্রায়ই ফোন করাশুরু করলো আমাকে। টার্ম ফাইনালের আগে নীলা যোগাযোগ আরো বাড়িয়ে দিলো, যদিও আমি আর নীলা ভিন্ন প্রজেক্ট গ্রুপে ছিলাম। আমি এতে বেশী কিছু মনে করলাম না। দেশেওমেয়েদের একই কান্ড দেখে অভ্যস্ত। প্রয়োজনের সময় ঢাকাই মেয়েরা সাধারনত যতজন সম্ভবত তত জন ছেলেবন্ধু রাখে। তবে বিদেশের একাকিত্বে নীলার ফোন কল বিরক্তিকর হলেও একদম খারাপ লাগতো না। এন্টারটেইনমেন্ট বলতে পর্ন সাইট দেখে হাতমারা ছাড়া আর কিছু ছিলোনা। এখানে পর্ন ডাউনলোড সহজ হওয়াতে প্রচুর পর্ন দেখা পড়ে যেত। মাঝে মাঝে একরাতে৩/ বার হাত মেরেছি এমনও হয়েছে
মার্চের শুরুতেই টার্ম ফাইনাল পরীক্ষা হয়ে গেলো, প্রজেক্ট সাবমিশন শেষ করে বাসা খুজতে বের হয়ে গেলাম। এত খরচ করে ডর্মে থাকা সম্ভব না। অবধারিতভাবে পরীক্ষা শেষ হওয়ারপর নীলার ফোন একদম বন্ধই হয়ে গেলো। ধন্যবাদ জানানোর প্রয়োজনও বোধ করলো না।শালা ঘুষখোরের মেয়ে, যেমন বাপ তেমনই মেয়ের চরিত্র। আমি মেয়েদের এধরনের আচরনের সাথে পরিচিত তাই গায়ে মাখলাম না। আর নীলার দিকে কোনো সেক্সুয়াল এট্রাকশনও বোধ করি নাই। নীলার যে দিকটা ভালো ছিলো সে বেশ ইন্টেলজেন্ট। ঘন্টার পর ঘন্টা কনভার্সেশন চালানোর মত। যাহোক, পিজার দোকানে পার্ট টাইম চাকরী নিলাম।কোরিয়ান এক ছেলের সাথে রুমমেট হয়ে ডর্ম ছেড়ে বাসায় উঠলাম। স্প্রিং সেশনের ক্লাশের জন্য প্রস্তুতি নিচ্ছিলাম, সারাদিন দোকানে কাজ করে বেশ টায়ার্ড লাগতো। তবু যতদুর পারাযায় টাকা জমিয়ে নিচ্ছিলাম
ক্লাশ শুরু হওয়ার আগের উইকেন্ডে নীলা কল দিলো। নীলার কল আশা করতেছিলাম তবে ক্লাশ শুরু হওয়ার পরে। নীলা বললো আমি হাইকিং যেতে চাই কি না, মোস্তফা ভাইদের সাথে। মোস্তফা ভাই এই শহরেই থাকে, কিসে যেন চাকরী করে, ওনার সাথে এক দেশী আড্ডায় এর আগে পরিচয় হয়েছিলো। আমি বললাম, সকালে কাজ আছে, দুপুরের পর যেতে পারবো। কিন্তু ওরা সকালেই যাবে। নীলা খুব জোরাজুরি করলো, ঠিক বুঝলাম না। একসকাল কাজ নষ্ট করে যেতে মন চাইছিলো না। মোস্তফা ভাই নিজে বলায় অনিচ্ছা সত্ত্বেও রাজী হয়ে গেলাম।
মোস্তফা ভাইয়ের পুরানো গাড়ী। উনি আর ওনার বৌ সামনের সীটে বসা ছিলেন। আমি পিছনের সীটে নীলার পাশে গিয়ে বসলাম। ওনারা বেশ ফুর্তিবাজ লোক। বললো, এত কি ব্যস্ততা আমার। আমি বললাম, টাকা পয়সার সমস্যায় যেন না পড়ি তাই বন্ধে কাজ করে জমিয়ে নেয়ার চেষ্টা করছি। নীলা বললো, হ্যা আকরাম খুব ভালো ছেলে। শুধু পড়া আরকাজ। এই টার্মে না থাকলে ফেলই করে যেতাম। নীলার প্রশংসা শুনে বেশ আশ্চর্য হলাম।আমার অভিজ্ঞতায় এর আগে সুবিধা নিয়ে যাওয়ার পর কোনো মেয়েকে কৃতজ্ঞতা প্রকাশকরতে দেখি নি। এনিওয়ে শহর থেকে প্রায় ত্রিশ কিলোমিটার দুরে একটা পাহাড়ের ধারেএলাম। প্রচুর গাড়ী পার্ক করা। মোস্তফা ভাই বললেন, এখানে শত শত লোক হাইকিং এআসে। সামারে আরো বেশী ভিড় থাকে। সবচেয়ে উচু চুড়া প্রায় এক কিলোমিটার উচু।একটানা হাটলে ঘন্টা তিনেক লাগে উঠতে। আমার পাহাড়ে ওঠার তেমন কোনো অভিজ্ঞতানেই। বন্ধু বান্ধবের সাথে সিলেটে ঘুরেছি তবে সেরকম উচু কোথাও উঠিনি
গল্পে গল্পে হাইকিং ট্রেইল ধরে হাটতে লাগলাম। ইট আর নুড়ি পাথরের ট্রেইল। অনেক লোকজন উঠছে নামছে। অনভ্যাসের কারনে মিনিট পাচেকেই হাটু ধরে এল, কিন্তু মুখে কিছু বলতে পারলাম না। প্রায় আধাঘন্টা হাটার পর বিশ্রামের জন্য সবাই থামলাম। মোটামুটি ঠান্ডায়ও ভেতরে আমি ভালোই ঘেমে গিয়েছি। ভাবী বললেন উনি আর উঠবেন না, টায়ার্ড।আমি শুনে খুশীই হলাম। কিন্তু মোস্তফা ভাই নাছোড়বান্দা। উঠতেই হবে। শেষমেশ রফাহলো, ভাবী আর নীলা এখানে থেকে যাবে আর বাকিরা উঠবে। কি আর করা, নিরুপায় হয়ে উঠতে হলো। কথায় কথায় মোস্তফা ভাই বললেন, নীলা ডর্ম ছেড়ে ওনাদের বাসায় উঠেছে।ওনার বাসার বেজমেন্টের একটা রুম নীলা ভাড়া নিয়ে থাকবে। আমার কাছে জানতেচাইলেন আমি কোথায় থাকি। বললাম, সাবলেটে আছি এক কোরিয়ান ছেলের বাসায়। উনি বললেন আমার সমস্যা না থাকলে ওনার বাসায় আরেকটা রুম আছে সেটা ভাড়া দিতে পারবেন। আমি কিছু বললাম না। ওনার বাসায় যেতে আপত্তি নেই, তবে ভাড়া না জেনে কিছুবলা উচিত হবে না
ভীষন টায়ার্ড হয়ে নেমে আসলাম আমরা। চুড়া পর্যন্ত যাওয়া হয় নি। ভাবী রাতের খাওয়ার দাওয়াত দিলেন। ব্যাচেলর মানুষ কারো দাওয়াত ফেলে দেয়ার মত অবস্থায় নেই। চলে আসলাম ওনাদের বাসায়। গাড়ীর মত বাড়ীটাও পুরোনো। তবে গুছিয়ে রাখা। আড্ডা বেশ জমে গেলো, নানা রকম গল্প, ঢাকা শহরের নাইটক্লাব থেকে শুরু করে আজকালকার দিনেরপ্রেম, পরকীয়া ইত্যাদি। মোস্তফা ভাই ভাবী বেশ জমিয়ে রাখতে পারেন। এখানে এসে এইপ্রথম মন খুলে গল্প করার সুযোগ হলো। খাওয়া দাওয়া শেষ করতে করতে অনেক রাত হয়ে গেলো। মোস্তফা ভাই বললেন এখানেই থেকে যাও, সকালে বাস ধরে চলে যেও। একটু গাইগুই করে সেটাও রাজী হয়ে গেলাম
সকালে ঘুম থেকে উঠে বুঝলাম বেশীক্ষন থাকা উচিত হবে না। আতিথেয়তার অপব্যবহারক রলে পরে আর দাওয়াত নাও পেতে পারি। দুইতিন দিন পর নীলাকে কল দিলাম। কথায় কথায় বললাম, মোস্তফা ভাই ওনার বাসার একটা রুম আমাকে ভাড়া দেয়ার প্রস্তাব দিয়েছে।এ ব্যাপারে নীলার মতামত কি। নীলা শুনে বেশ খুশি হলো বলেই মনে হয়, অন্তত ফোনে যতটুকু অনুমান করা যায়। তবে ভাড়া বুঝলাম ৫০ ডলার বেশী। ৫০ ডলার অনেক টাকা আমার জন্য। আরো তিন চার দিন সময় নিলাম ভাবার জন্য। এক ফ্যামেলীর সাথে থাকতে গেলে অসুবিধাও আছে।
নানা আগুপিছু ভেবে মোস্তাফা ভাইয়ের বেজমেন্টে উঠে গেলাম। নতুন সেমিস্টার শুরু হয়েগেলো ইতিমধ্যে। নীলা আর আমি একসাথে যাওয়া আসা করি প্রায়ই। ক্লাশ, বাস আর বাসা মিলিয়ে ২৪ ঘন্টার মধ্যে / ঘন্টা নীলা আমার সাথেই থাকতো। একদিন ক্লাশ শেষে বাসায়এসে একা রান্না করছি এমন সময় নীলা নীচে বেজমেন্টে আমার ঘরে আসলো কি একটাকাজে। চিংড়ি আর পেয়াজ ভেজে খাওয়ার ব্যবস্থা করছিলাম, নীলা বললো, ডালটাও রান্নাকরতে পারো না? সারাবছর শুধু ভাজাপোড়া খাও।
আমি বললাম, ক্লাশ করে আর কাজ করে ভাই এত পোষায় না।
নীলা রেধে দেবার অফার দিলো, আমি না করলাম না। ব্যচেলর মানুষ খাওয়া দাওয়ারব্যাপারে না করা ভুলে গেছি। নীলা বললো, পেয়াজ আর রসুন কাটো, ছোটো টুকরা করে।কথামত আমি কাটাকুটা শুরু করলাম। নীলা ঘরোয়া জামাকাপড় পড়ে এসেছে, সালোয়ার কামিজের মধ্য দিয়ে ওর সেক্সি শরীরটা ফেটে বেরিয়ে আসছিলো। আমার ধোনটা পুরাপুরিখাড়া না হলেও একটু বড় হয়ে ছিলো। কিচেনের চাপা জায়গায় আমরা দুজনেই এদিক ওদিকযাওয়া আসা করছিলাম। হঠাৎ ধোনটা ওর পাছায় লেগে গেলো, সম্পুর্ন অনিচ্ছাকৃতভাবে।নীলা আচমকা বলে উঠল, ওমা ওটা কি। আমি তাড়াতাড়ি বললাম, সরি, আমি ইচ্ছা করেকরিনি। বললো, হা হা, না ঠিকাছে, এবারের মত মাফ করে দিলাম। সেদিন অনেক হাসিঠাট্টা হলো খেতে খেতে
এর কয়েকদিন পরে দাড়িয়ে বাসে যাচ্ছি, নীলা আমার সামনে ছিলো। আমি ইচ্ছা করেবললাম, নীলা তুমি পেছনে গিয়ে দাড়াও, নাহলে আবার কম্প্লেইন করে বসবা। নীলা বললো, বল কি? ওটা কি আবার আসছে নাকি? এই নিয়ে আরেক দফা হাসাহাসি হলো। বাসে আরকেউ বাংলা বুঝে না অনুমান করে দুজনে বেশ কিছুক্ষন ১৮+ আলাপ করে নিলাম। খুববেশীদিন লাগলো না দুজনের মধ্যে আলোচনার লজ্জা ভেঙে যেতে। সপ্তাহ দুয়েক পরে নীলাআর আমি মোটামুটি খোলাখুলি ভাবেই ধোন, দুধ এগুলা নিয়ে হাসি ঠাট্টা করতাম। ক্লাশেকোন মেয়ের দুধ বড়, কে কাকে চুদে এসব নিয়ে আড্ডা দেয়ার নেশা পেয়ে বসলো। তবেতখনও একজন আরেকজনকে স্পর্শ করা শুরু হয় না
মিডটার্ম পরীক্ষা দিয়ে ঠিক করলাম সিনেমা দেখতে যাবো। মোস্তফা ভাইকে বললামভার্সিটিতে কাজ আছে ফিরতে দেরী হবে। নীলা আর আমি পাশাপাশি বসে সিনেমা দেখলাম, হল থেকে বের হওয়ার সময় ভীড় ঠেলে যখন বেরিয়ে আসছি অন্ধকারে আমি পেছন থেকে নীলাকে জড়িয়ে ধরলাম। নীলা বাধা তো দিলই না, উল্টো আমার সাথে লেপ্টে রয়ে আস্তে আস্তে হাটতে থাকলো। আমার ধোনটা তখন শক্ত হয়ে কাপছে, পারলে জিন্স ফুটো করে বেরহয়ে আসে এমন অবস্থা। বাসায় এসে আর শান্ত থাকতে পারলাম না, কম্পিউটারে পর্ণ ছেড়েমাল ফেলে নিলাম। মনে হচ্ছে অতি শীঘ্র চোদাচুদি না করতে পারলে একটা অঘটন হয়ে যাবে
এটা ছিলো স্প্রিং টার্ম। এই টার্মের পর সামার শুরু। টার্ম ফাইনালের ডেট পড়ে গেলো।বাংলাদেশের তুলনায় এখানে পড়াশোনার চাপ বেশী। তবে সুবিধা যে ফাইনাল পরীক্ষার চেয়েক্লাশটেস্ট, প্রজেক্ট এগুলোতে নম্বর বেশী থাকে। ফাইনালের আগের উইকেন্ডে ঠিক করলাম, একদিন হাইকিংএ গিয়ে একটু ফ্রেশ হয়ে আসবো। সবদিক দিয়ে ভালো ধকল গেলো। নীলাকেবলার পর সেও যেতে চাইলো। বাসায় আর মোস্তফা ভাইদেরকে জানানোর প্রয়োজন বোধকরলাম না। শনিবার বাস ধরে দুজনে পাহাড়ে চলে এলাম। খুব বেশী দুরে না। ঠান্ডা কেটেগেছে। অনেক গুলো হাইক আছে, মোটামুটি সহজ একটা ট্রেইল নিলাম আমরা। ছোটবেলার প্রেমের অভিজ্ঞতার গল্প করতে করতে হাটতে লাগলাম। আগেরবার যখন এসেছিলাম খুব পরিশ্রান্ত লাগছিলো। এবার নীলার সাথে গল্পের আনন্দে কি না জানি না, ঘন্টাখানেক কোথাদিয়ে কেটে গেলো টেরই পেলাম না। আমরা যে ট্রেইলটা নিয়েছি এটায় উচ্চতা বাড়ে খুব আস্তে আস্তে, কিন্তু লম্বায় বেশী। এজন্য সম্ভবত লোকজনের আনাগোনা কম। এতে অবশ্য আমিখুশীই হচ্ছিলাম
ঘন্টাখানেক হেটে রেস্ট নেয়ার জন্য একটা গাছের গোড়ায় বসলাম আমরা। আমার আবারভীষন মুতে ধরছে। কিন্তু এখানে আশে পাশে কোন টয়লেট দেখছি না। বাংলাদেশ হলে রাস্তারপাশেই বসে যেতাম, জরিমানার ভয়ে সেটা করতে ইতস্তত হচ্ছিলো। আবার নীলাও আছে।শেষমেশ নীলাকে বললাম তুমি বসো আমি একটু পানি ছেড়ে আসি। নীলা বললো, এ্যা, এখানেপি করা অবৈধ, যে কেউ দেখে ফেলবে। আমি বললাম, আমি একটু জংগলের ভেতরে গিয়েকরবো অসুবিধা নেই। আমি অনুমতির অপেক্ষা না করেই ট্রেইল থেকে বের হয়ে গাছের ভীড়ে ঢুকে গেলাম। মোটামুটি ১০০ গজ যাওয়ার পরে মনে হলো এখানে কেউ দেখবে না।আমার ব্লাডার ফেটে বার্স্ট হওয়ার মত অবস্থা। প্যান্টের চেইন খুলে ধোন হারামজাদাকে বের করে মনের সুখে ছাড়তে লাগলাম
তোমাদের কত সুবিধাম চেইন খুলে বের করলেই হয়ে যায়”, নীলার গলার শব্দ শুনে থতমত খেয়ে গেলাম। নীলা তাকিয়ে দেখছে, সে আমাকে ফলো করে এখানে চলে এসেছে। তাড়াতাড়িউল্টো ঘুরে আমি বললাম, আরে কি। আবার কি রকম অসভ্যতা। নীলা বললো, তোমাদের পুরুষ মানুষের আবার লজ্জা আছে নাকি। আমি মোতা শেষ করে ধোনটা ঝাকিয়ে প্যান্টে ভরে নিলাম। নীলা সেটা দেখে বললো, তুমিও এই ঝাকুনি দাও? আমি বললাম অসুবিধা কি? তবে তুমি কাজটা ভালো করো নাই। আমার ইজ্জতটা গেলো। নীলা বললো, আমার ছাড়তে হবে, এখন তুমি ওদিকে যাও। আমি বললাম, হা হা, আমি দেখবো, তুমি আমার শ্লীলতাহানি করছো, আমি এত সহজে ছেড়ে দেব না
নীলা বেশী কথা না বলে প্যান্ট নামিয়ে আমার দিকে পাছা দিয়ে মুততে বসে গেলো। ওর ফর্সাপাছাটা দেখে আমি মারাত্মক উত্তেজিত হয়ে গেলাম। বেশ কয়েক বছর পর মেয়েদের পাছাদেখছি। নীলা ওদিকে ছড়ছড় করে মুতে যাচ্ছে। মুহুর্তে একটু ডিফেন্সলেস অবস্থায়।পেছন থেকে জড়িয়ে ধরবো কি না বুঝতেছি না। কিন্তু যদি চিৎকার দেয়। বেশী চিন্তা করতে পারলাম না, নীলা মোতা শেষ করে উঠে দাড়াতে যাচ্ছে তখন পেছন থেকে চেপেধরলাম। তানোয়া প্যান্ট আটকানোর সুযোগও পেল না। আমি শক্ত করে জড়িয়ে ধরে দুধেহাত দিলাম। ব্রা পড়ে আছে, দুধগুলো ঠিক ধরা যাচ্ছে না। নীলা বললো, কি করতে চাও।আমি বললাম, জানি না, মন অনেক কিছু করতে চায় কষ্ট করে বাধা দিয়ে রেখেছি। নীলা বললো, বাধা না দিলে কি হবে? আমি বললাম, হয়তো খারাপ কিছু হবে। নীলা বললো, তাহলেসেটাই হোক। এই বলে আমার দিকে মুখ ঘুরলো, আমি সাথে সাথে ওর গালে ঠোটে চুমুদিলাম। নিজের ওপর নিয়ন্ত্রন কিছুটা নষ্ট হয়ে যাচ্ছিলো। নীলার কথায় সম্বিত ফিরে পেলাম।সে বললো, আরেকটু ভেতরের দিয়ে যাই, নাহলে কেউ হয়তো দেখে ফেলবে। গাছের গুড়িআর লতাপাতা পার হয়ে আরেকটু ভেতরে গেলাম, আাশা করি ট্রেইল থেকে দেখা যাবে না
নীলাকে জড়িয়ে ধরে আবার চুমু দেয়া শুরু করলাম। কতক্ষন ধরে কিস করলাম মনে নেই।তবে অনেক্ষন, সাধ মিটছিলো না। আমি বললাম, তোমার দুধে মুখ দেয়া যাবে। নীলা বললো, যাবে। আমি ওর টি শার্ট টা খুলে ফেললাম। তারপর ব্রাটাও খুলে ফেললাম। ফর্সা বুকে চমৎকার দুটো দুদু। বড়ও না ছোটও না। আমি দেরী না করে একটা দুধে মুখ দিয়ে আরেকটা হাত দিয়ে টিপতে থাকলাম। হয়রান হয়ে গেলে দুধ বদল করে নিলাম। দুধগুলো টিপে গলিয়ে ফেলতে মন চাচ্ছিলো। আমি বললাম, প্যান্ট খোলা যাবে? নীলা বললো, ইচ্ছা হলে খোলো।আমি নীলার জিন্সটা টেনে নামিয়ে নিলাম, প্যান্টিটাও খুলে দিলাম। নীলা বললো, কি ব্যাপার? তুমি নিজে তো কিছু খুলছো না। আমি বললাম, তুমি চাও আমি খুলি? নীলা বললো, খুলবা নামানে? আমাকে ল্যাংটা করে তুমি কেনো জামা কাপড় পড়ে থাকবা? আমিও শার্ট প্যান্ট জাংগিয়া খুলে ছুড়ে মারলাম। এখন গহীন অরন্যে আমরা দুই নরনারী, আদম হাওয়ার মত।নগ্ন, ল্যাংটা। চমতকার ফিলিংস হচ্ছিলো। নীলাকে দলামোচড়া করলাম কিছুক্ষন। পাছাটা কামড়ে কামড়ে লাল করে দিলাম। কি যে করবো নিজেই তালগোল পাকিয়ে ফেললাম। নীলাবললো, আমার পুশিটা খাও। আমি বললাম, পুশি না ভোদা? নীলার ভোদাটা মারাত্মক। সুন্দরকরে লম্বা রেখার মত বাল ছাটা। ভোদাটা বেশীও চওড়াও না আবার ছোটও না। আমিভোদাটা মুখ লাগিয়ে দিলাম, নীলা দাড়িয়ে ছিলো। অল্প অল্প মুতের গন্ধ। তবে আমলে না নিয়েজিভ ঢুকিয়ে দিলাম। আমি বললাম একটা পা উচু করো, নাহলে খাওয়া যাচ্ছে না। নোনতাস্বাদের ভোদাটা খাচ্ছিলাম আর নীলা শীৎকার দিয়ে উঠছিলো। নীলা বলে উঠলো, ফাক মি, আমাকে চুদো, এখনই চুদো। আমি আর দেরী না করে জংগলের মাটিতেই নীলাকে শুইয়েদিলাম। আর না চুদে থাকা সম্ভব না। ধোনটা ঢুকিয়ে এক হাত দুধে আরেক হাত গাছে হেলান দিয়ে ঠাপ মারতে লাগলাম। ভাগ্যিস আগেরদিন হাত মেরে রেখেছিলাম, না হলে এতক্ষনে মালবের হয়ে যেত। নীলা বলতে লাগলো, ফাক মি হার্ডার। চোখ বুজে দাত কামড়ে মজাখাচ্ছিলো। এবার আমি নিজে শুয়ে নীলাকে বললাম উপরে উঠতে, নীচ থেকে ঠাপাতেলাগলাম। এক পর্যায়ে মনে হলো আর মাল বের হয়ে যাবে তাড়াতাড়ি ধোনটা বের করে এনে নীলার পাছায় মাল ফেলে দিলাম। মাল ফেলে মাথা ঠান্ডা হলো। নীলা বললো, আসো কিছুক্ষনশুয়ে থাকি। নীলা আমার বুকে পড়ে রইলো। মাটিতে শুয়ে থাকতে অস্বস্তি লাগছিলো, পোকামাকড়ে কামড় দেয় কি না, ভয়ও লাগছিলো। নীলাকে বললাম, চলো যাই মাটিতে জোক থাকতে পারে। নীলা জোক শুনে লাফ দিয়ে উঠলো। দুইজন দুজনের গায়ে ভালোমত দেখেনিলাম জোকপোকে কামড়েছে কি না

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন