শনিবার, ৯ জুলাই, ২০১১

আক্কেল ভরার কৌশল


এক বিকারী মা তার ছেলেকে হুজুরের কাছে দিয়ে বলল আমার ছেলেটা হুজুর বেক্কেল বুদ্ধি সুদ্ধি নাই। আপনে একটু আক্কেল দিয়ে বুদ্ধি বানিয়ে দিবেন।

হুজুর বলল ঠিক আছে, এখন থেকে তোমার ছেলেকে মানুষ করার দায়ীত্ব আমার।

হুজুরের পরিবারে তিনজন সদস্য, তার বউ আর এক মেয়ে। মেয়েটি দেখতে সুন্দর ছিলচাল ঘরনের বয়সে ছেলেটির সমান প্রায়।

ছেলেকে দিয়ে হুজুর সারাদিন অনেক কাজ করায় রাতে পা টিপতে বলে গা টিপতে বলে ইত্যাদি। থাকতে দেয় গোয়াল ঘরে।

একদিন হুজুরের বউ মেয়েটিকে নিয়ে বাপের বাড়ি বেড়াতে গিয়াছে। আসতে দুদিন ধেরি হবে। রাতে হুজুর না চৌদলে ঘুমাতে পারে না। তাই হুজুর ছেলেটিকে বলল আজতো বাড়ি খালি তুই আমার কাঠেই থাকিস। ছেলেটি আচ্ছা বলে সময় মতো গিয়ে ঘুমিয়ে পরে।

হুজুর দেখে ছেলেটি গভীর ঘুমে আছে। আস্তে আস্তে লঙ্গি খুলেনিল। ছেলেটি ঘুমিয়েই আছে। ছেলেটির সুন্দর দেহ দেখে হুজুরের মাথা গরম হয়ে যাচ্ছে। তারপর তার ধনে ছেলেটির পুদে থুথু দিয়ে জোরে একটি দাক্কা মারলো ছেলেটি চিত্‍কার দিয়ে উঠলো।
-:মাইরাল্‌ছেগো.....ওওওও
-: চুপ থাক নরিস না।
-:কি করতাছেন হুজুর।
-:তরে আক্কেল ভরে দিচ্ছি।
-:ও আক্কল ভরতেছেন।
কষ্ট হলেও ছেলেটি সয্যো করলো।

এভাবে দুদিন চলে গেল। হুজুরের বউ মেয়ে চলে আসলো।

একদিন শুক্রবারে মসজিদে কয়েক জন মুসল্লী এসেছিল। তাই হুজুর তাদের জন্য কির পাক করিয়েছে। সন্দাসময় হুজুর তার মেয়ে ও ছেলেটিকে বলল তোমরা এই কির মসজিদে দিয়া আস। তখন মেয়েটি গিয়ে পানির পাত্রটি নিতেই হুজুর বলে উঠলো আরে বেক্কল মেয়ে তুই কিরটা লয় ওরে পানিটা দে। তাই হুজুরের মত এগুলো নিয়ে চলে গেল।

আসার সময় ছেলেটি মেয়েটিকে বলল-
-আয় তরে আক্কেল ভরে দেই।
-কি ভাবে?
-হুজুর আমারে শিখাইছে কি ভাবে আক্কেল ভরতে হয়। আমারে ভইরাও দিছে।
-আচ্ছা ঠিক আছে আমারে একটু আক্কেল ভইরাদে তাহলে আব্বা আর আমারে বেক্কেল বলতে পারবে না।
ছেলেটি হুজুরে মতই মাটিতে উপুর করে শুয়েদিয়ে পুদ দিয়ে মেয়েটিকে আক্কেল ভরতে শুরু করেদিল। মেয়েটি মৃদু চিত্‍কার করছিল। কিছুক্ষণ পর
মেয়েটি বলতে লাগল.....
-ওদিক দিয়ে কেন?
-হুজুরতো আমাকে এভাবেই আক্কেল ভরে দেয়।
-না, তুমি উঠো আমি দেখাচ্ছি।
তখন ছেলেটি একটু উঠতেই, ঘুরান দিয়ে ওর গুদ দেখিয়ে দিল।বলল আব্বা আম্মাকে এদিক দিয়েই তার ধোন দিয়ে ডুকাডোকি করে আর আমি ঘুমের ভান ধরে থাকি, তখন আমার খুব ইচ্ছা করে। আমি একা একাই আমার গুদে আঙ্গুল দিয়ে নারাছারা করি।

ছেলেটি সোনলী কালারের গুদ দেখে ওর ধোন আরো শক্ত হয়ে গেল। মেয়েটির গুদে এখনো বাল জন্ম নেয়নি। দুধ দুটি লিচুর মত। মেয়টি হাত দিয়ে একটু ফাক করে দিল। ছেলেটি লোহার মত শক্ত যন্ত্রটা ঐ ফাক দিয়ে ডুকাতে চেষ্টা করতেছে কিন্তু ডুকছে না। আরেকবার রাগে একটি ডাব দিতেই মেয়েটি বিষণ একটি চিত্‍কার দিয়ে কেদে উঠলো। ছেলেটি দেখে তার লিঙ্গটি মাত্র অর্ধেক ডুকেছে। মেয়েটির গুদ দিয়ে রক্ত বেরহচ্ছে। মেয়েটি একটু পরে বলতেছে আরো দাও আরো....
ছেলেটিও যেন কি এক মজা পয়ে আরো জোরে জোরে ডাবাতে শুরু করে দিল। এই ডাবের ছোঠে মেয়েটির চিত্‍কার, কান্না কিছুই আর ছেলেটি শুনছে না।

এভাবে প্রায় আধাঘন্টা চলে গেল। এতোক্ষণ মেয়েটি তার গুদ দেখেনি গুদ দিয়ে রক্ত যাচ্ছে তাও ভাবেনি। গুদ দেখে মেয়ে অভাক বলতেছে একি অবস্তা করেদিছো আমি বাড়ি যাব কি করে গুদ দিয়ে যে এখনো রক্ত যাচ্ছে। ছেলেটি মেয়েটির হাপ্পান দিয়ে মুছে রক্ত মাখা হাপ্পান পরতে বলে এবং জামা গায়ে দিতে বলে।

তখন ভাল অন্ধকার হয়ে গেছে, হুজুর একটু চিন্তা করতেছে। ওরা দেরি করতেছে কেন।
ওরা আসলো। মেয়েকে জিজ্ঞাস করে।
-কিরে এতো করছো কই?
ছেলে বলে, হুজুর আপনে ওরে বেক্কেল কইছিলেন না? তাই আসার সময় ওরে একটু আক্কেল ভইরা দিছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন